মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৩

জোকস

:D আংগুলের ছাপ
পরীক্ষায় অকৃকার্য ছেলের রিপোর্ট কার্ডে আঙুলের ছাপ দিলে ছেলে জিজ্ঞেস করল, বাবা তুমি আমার রিপোর্ট কার্ডে সই না করে আঙুলের ছাপ দিলে কেন? বাবা : তুমি পরীক্ষায় যা নম্বর পেয়েছ, আমি চাই না তোমার ক্লাস-টিচার জানুক যে তোমার বাড়িতে শিক্ষিত লোকজন আছে।
:D অপরাধ
তিন বন্ধু একটি মোটরসাইকেলে চড়ে রাস্তা দিয়ে যাচ্ছে। কিছুদূর যাওয়ার পর ট্রাফিক তাদের থামিয়ে দিয়ে বলল, একটি মোটরসাইকেলে তিনজন ওঠা আইনত অপরাধ, এটা আপনারা জানেন না? জানি, জবাব দিল একজন। ট্রাফিক রেগে বলল, জানেন তো একটি মোটরসাইকেলে তিনজন উঠেছেন কেন? জেনেশুনে অপরাধ করব না বলেই তো আমাদের একজনকে বাসায় রেখে আসতে যাচ্ছি স্যার।
:D লজ্জা
যাত্রী : পকেট মারতে তোমার লজ্জা হয় না। পকেটমার : লজ্জা তো আপনারই পাওয়া উচিত। পকেটে তো ২৫ পয়সাও নেই।
:D ইনশাআল্লাহ
এক লোক বাজারে যাচ্ছে গরু কিনতে। তো পথে তার পরিচিত আরেক লোকের সাথে দেখা। ২য় লোকটি ১ম লোকটিকে জিজ্ঞাসা করলেন, ”কই যান ভাই??” ১ম লোকটি বলল, ”ভাই গরু কিনতে যাই বাজারে।” তখন ২য় লোকটি বলল, ”ভাই এভাবে বলতে নাই।” বলেন,” ইনশাল্লাহ গরু কিনতে বাজারে যাচ্ছি।” ১ম লোকটি এবার, গাম্ভীর্যের সাথে বলল, ”পকেটে টাকা আছে, বাজারে গরু আছে, ইনশাল্লাহ-র কি দরকার আছে??” লোকটি বাজারে যাওয়ার পর পকেট মারিং হয়ে যায়। বাজার থেকে ফিরে আসার সময় পথে ২য় লোকটির সাথে দেখা। তো ২য় লোকটি জিজ্ঞাসা করল, ”তা ভাই গরু কই?? খালি হাতে ফিরে আসলেন কেন??” ১ম লোকটি তখন বলল, ”ইনশাল্লাহ পকেটমার পকেট মেরে দিছে…........” সুতরাং
:D ডিজিটাল
মেয়ে : আমার মোবাইলটা বেশিরভাগ সময় আম্মুর হাতে থাকে। ছেলে : তাহলেতো বিপদ যদি ধরা পরে যাই? মেয়ে : চিন্তা করনা আমি তোমার নাম low battery নামে সেভ করে রাখছি, তুমি কল করলেই আম্মু আমার কাছে ফোন চার্জ দিতে বলে। হা হা হা...
:D গার্লফেন্ড
ভিক্ষুক :- স্যার.. ২০টা টাকা দেন.. কফি খাবো। লোক :- কেন ?? কফি তো ১০ টাকা কাপ.. ভিক্ষুক :- স্যার, সাথে গার্লফ্রেন্ড আছে তো, তাই.. লোক :- ভিক্ষুক হয়ে গার্লফ্রেন্ডও বানিয়েছ.. ভিক্ষুক :- জ্বী না স্যার.. গার্লফ্রেন্ডই বরং আমাকে ভিক্ষুক বানিয়েছে ।।